Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ৮ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে দিনাজপুর ও ছাতকে ২ জন করে, ব্রাহ্মণবাড়িয়া, বাগেরহাট, জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে একজন করে। এছাড়া শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে আসা ভটভটি গাড়ি উল্টে ২৫ জনসহ সারা দেশে ৩০ জন আহত হয়েছে।
দিনাজপুর : দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বিরল উপজেলার ভারাডাঙ্গী গ্রামের মহির উদ্দীনের ছেলে ফিরোজ জামাল (৪০) ও চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের শান্তির বাজার এলাকার শাহাপাড়ার শামীম সরকারের স্ত্রী শাপলা খাতুন (৩৭)। স্বামী সন্তানসহ মোটরসাইকেলযোগে শাপলা খাতুন কারেন্টহাট যাচ্ছিলেন। চিরিরবন্দর হেলিপোর্ট এলাকায় একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শাপলা খাতুন ট্রাক্টরের চাকার নিচে চাপা পড়েন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে তিনি নিহত হন। এদিকে, বেলা ১১টার দিকে বিরল উপজেলার ধামইর ইউপির বাজনাহার এলাকায় ভটভটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ফিরোজ জামাল নিহত হন। এ সময় মোটরসাইকেল আরোহী হরিশ চন্দ্র আহত হন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে বাইক রাইডার মাহী খান (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহি সিলেট শহরের আম্বরখানা এলাকার এনায়েতুল্লা খানের ছেলে। সে সিলেট মদন মোহন কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র। পুুলিশ ও স্থানীয়রা জানায়, কক্সবাজার থেকে ঘুরে ৬ বন্ধু ৩ টি মোটর সাইকেলে করে সিলেটে যাচ্ছিল। পথিমধ্যে সদর উপজেলার গজারিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটরে শরণখোলায় মোটরসাইকেলের ধাক্কায় রেনু বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১১ টার দিকে উপজেলার হাসপাতাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
জয়পুরহাট : জয়পুরহাটের কালাই উপজেলার পুনট বাঁশেরব্রিজ এলাকায় গত সোমবার ট্রাক (কার্গো গাড়ী) ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ট্রাক্টরের চালক মোশারফ হোসেন নিহত হয়েছেন। নিহত মোশারফ হোসেন শেরপুর সদর উপজেলার লচমনপুর গ্রামের মজনু হোসেনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মহদিপুর এলাকায় অটোরিকশা ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে তুলন বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বাবা, স্বামী ও ছেলে। গত সোমবার চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
ছাতক (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের ছাতকে একদিনে পৃথক তিনটি দূর্ঘটনায় শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ৫জন। গত সোমবার সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক উপজেলায় এ তিনটি ঘটনায় ঘটে।
শেরপুর জেলা সংবাদদাতা জানান, শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে আসা ভটভটি গাড়ি উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেরপুর জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ

১২ অক্টোবর, ২০২০
৫ অক্টোবর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ