Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিএসএফ গুলি করে বাংলাদেশিকে নিয়ে গেছে

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ভারতে বিএসএফের গুলিতে সুমন নামের এক যুবক আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত সোমবার রাতে যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সুমন (২৬) সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

গুলিবিদ্ধ সুমনের খালাতো ভাই লাল্টু বলেন, কলারোয়ার চান্দুড়িয়ার বিপরীতে ভারতের কালিঞ্চি ক্যাম্পের বিএসএফ জওয়ানদের হাতে সুমন গুলিবিদ্ধ হয়েছে বলে মোবাইলে ওপারের লোকজনের কাছ থেকে জেনেছেন। গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে বিএসএফ ক্যাম্পে ও পরে হাসপাতালে নিয়ে যায় বিএসএফ। সুমন মারা গেছে না-কি জীবিত আছে তাৎক্ষনিক সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে এ বিষয়ে গতকাল দুপুরে নাম প্রকাশে অনিচ্ছুক সাতক্ষীরা ৩৩ বিজিবি’র একজন গোয়েন্দা কর্মকর্তা সীমান্ত সূত্রের বরাত দিয়ে জানান, গুলিবিদ্ধ সুমনের বাড়ি কলারোয়ায় হলেও ঘটনাটি ঘটেছে খুলনা বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন ভারতের বিপরীতে। তিনি আরো বলেন, জানা মতে সুমন বিএসএফ’র কাছে রয়েছে এবং সে বেঁচে আছে।



 

Show all comments
  • Jack Ali ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৩ পিএম says : 0
    We must start killing BSF then they will stop killing us.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

২৬ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ