Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার শাহরুখের নায়িকা তাপসী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৫ এএম

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'র পরে নতুন আর কোনো সিনেমায় দেখা যায়নি শাহরুখ খানকে। তবে পরিচালক রাজ কুমার হিরানির আগামী সিনেমায় যে তিনি থাকছেন, সেটা অনেকটাই নিশ্চিত। কিন্তু বাদশার বিপরীতে কে অভিনয় করছেন তা নিয়ে বি টাউনে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে।

শোনা যাচ্ছে, রাজকুমার হিরানির আগামী সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন তারা। যদিও বিষয়টি নিয়ে পরিচালকের তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

জানা গিয়েছে, রোমান্টিক-কমেডি ধাঁচের এই সিনেমার শুটিং হবে পাঞ্জাব ও কানাডায়। এরই মধ্যে 'অভিবাসন' সম্পর্কিত সিনেমাটির গল্প লেখা শুরু করেছেন চিত্রনাট্যকার পরিজাত জোশী। এটি প্রযোজনা করবে রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে শুটিং ফ্লোরে গড়াবে সিনেমাটি।

এদিকে শাহরুখ খানের হাতে একাধিক বিগ বাজেটের সিনেমার প্রস্তাব রয়েছে। তবে অভিনেতা আনুষ্ঠানিকভাবে নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি। বলিপাড়ায় জোর গুঞ্জন, সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' সিনেমা দিয়েই আগামী বছরের জানুয়ারিতে কামব্যাক করবেন কিং খান।

অন্যদিকে দ্রুতগতির নারী রেশমির জীবন নির্ভর সিনেমা 'রেশমি রকেট'-এ দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়াও তামিলের 'জানা গানা মানা' এবং দেবুতান্তু দীপকের আগামী সিনেমাতে অভিনয় করবেন 'পিংক' খ্যাত এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ