Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আক্রান্ত ছাড়াল ১৮ হাজার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩০ এএম

চট্টগ্রামে আরো ৭৬ জনের জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৬৩ জন। বাকি ১৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত চব্বিশ ঘণ্টায় করোনায় কোন মৃত্যু নেই। তবে মৃত্যুহীন দিনে আক্রান্ত ১৮ হাজার ছাড়িয়ে গেছে। বুধবার সকালে

চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে জানানো হয় চব্বিশ ঘণ্টায় ১১২০ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৩ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ২৯৪ জনের। সংক্রমণ পাওয়া গেছে ১১জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ৪৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১০৭ জনের। করোনা পজেটিভ পাওয়া গেছে ৭ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ৬৮ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের সংক্রমণ পাওয়া যায়। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৫ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ১৩ জনের। চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৮ হাজার ৭৪ জন। মারা গেছেন ২৮১ জন। সুস্থ ১৪ হাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ