Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

র‌্যাব-৫ এর অভিযানে ২৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৪ এএম

রাজশাহীর র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল আলাদা দুটি অভিযানে ২৭ কেজিরও বেশি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে র‌্যাব-৫ এর অভিযানে এসব গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার দেউষ গ্রামের ডা. রওশন আলীর ছেলে স্বপন মিয়া (৪৮), ব্রাহ্মণবাড়ীয়ার কসবা থানার মন্দবাগ গ্রামের নীল মিয়ার ছেলে আমির হোসেন (৩৯) এবং রাজশাহী মহানগরীর কাটাখালি থানার চককাপাশিয়া এলাকার বাবু ওরফে বুদুর ছেলে মেরাজুল হক মেরাজ (২৫)।
র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, রাত সাড়ে ৯টার দিকে নত্তগাঁ সদর থানার জেল মোড় এলাকায় অভিযান চালিয়ে স্বপন ও আমিরকে ২৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে রাজশাহীর চককাপাশিয়া এলাকায় অভিযান চালিয়ে এক কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মেরাজুল হককে গ্রেপ্তার করা হয়। এই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা দুটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ