Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আমি নিজেও বহিরাগত ছিলাম: জন আব্রাহাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৭ পিএম

স্বজনপোষণ ইস্যুতে গেল কয়েকমাস ধরেই তুমুল উত্তেজনা বিরাজ করছে বলিউডে। ইতোমধ্যে বিষয়টি নিয়ে সরব হয়েছে বলিউডের একাংশ। কেউ নেপোটিজমের পক্ষে, আবার কেউবা বিপক্ষে। এবার স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন জন আব্রাহাম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বজনপোষণ ইস্যুতে জন আব্রাহাম বলেন, প্রতিটি মানুষেরই ব্যক্তিগত একটা সফর থাকে। নিজের একটা চ্যালেঞ্জ থাকে। আর ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেবল দু'টি বিকল্প রয়েছে, 'হয় কাজ করো, তা না হলে বসে বসে বিষ গুলতে থাকো।'

জন আরও বলেন, আমি যখন মডেলিং শুরু করেছিলাম, তখন আমি নিজেও বহিরাগত ছিলাম। তাই বলব নিজের জন্য বিকল্প খুঁজুন। যদি কোনো কাজ না পান তাহলে নিজের জন্য কাজ তৈরী করে নিন।

এদিকে শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত 'পাঠান' সিনেমাতে শাহরুখের বিপরীতে খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। আগামী ২৭ সেপ্টেম্বর প্রযোজনা সংস্থাটির বিশেষ দিন উপলক্ষে এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

কাজের ক্ষেত্রে জন আব্রাহামকে সবশেষ দেখা গিয়েছে 'পাগলাপান্তি' সিনেমায়। এতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন ইলিয়ানা ডি'ক্রুজ। এছাড়াও 'সত্যমেব জয়তে ২', 'অ্যাটাক' ও 'পাঠান'-এর সিনেমাগুলোতে অভিনয় করবেন এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ