Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

কাল থেকে ঢাকা-দোহা বিমানের নিয়মিত ফ্লাইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৬ পিএম

কাতারে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে গত ৯ মার্চ দোহা-ঢাকা-দোহা রুটে ফ্লাইট চলাচল স্থগিত করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে ৬ মাস বন্ধ থাকার পর দোহা-ঢাকা-দোহা রুটে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

কাতারস্থ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান জানিয়েছেন, আগামীকাল ১৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

তিনি জানান, সপ্তাহে বৃহস্পতিবার ও সোমবার দোহা-ঢাকা দুটি ফ্লাইট পরিচালিত হবে। এ ছাড়া ইকোনমি ক্লাস যাত্রী ৩০ কেজি ব্যাগেজ এবং বিজনেস ক্লাস যাত্রী ৪০ কেজি ব্যাগেজ ও উভয় ক্লাসের যাত্রী হাতে ৭ কেজি ব্যাগেজ বহন করতে পারবে। ফ্লাইট ছাড়ার ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ সনদ নিতে হবে।

কাতার থেকে বাংলাদেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট এবং কাতার বিমান অফিস বিক্রয় কাউন্টার ৪৪৪৩৩১১৭ নম্বরে ফোন অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করতে হবে।



 

Show all comments
  • Nazmul hossen ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪২ পিএম says : 0
    আমি কতার থাকে ছুটিতে বাড়ি আসছি লাম এখন কি করা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন