Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সবুজ সঙ্কেতের অপেক্ষায় জিম্বাবুয়ের পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১:৫২ পিএম

করোনাভাইরাসের মধ্যে বিভিন্ন দেশে শুরু হয়ে গেছে ক্রিকেট খেলা। ইংল্যান্ডের পর এবার পাকিস্তান নিজেদের মাটিতে জিম্বাবুয়ের সঙ্গে সিরিজ খেলার আয়োজন করতে যাচ্ছে। আগামী অক্টোবরে এই সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এদিকে সীমিত ওভারের সিরিজ খেলতে অক্টোবরেই পাকিস্তান সফর করার কথা জিম্বাবুয়ের। বোর্ড পর্যায়ে সব কিছু ঠিক হয়ে থাকলেও এই মুহূর্তে সে দেশের সরকারের সবুজ সঙ্কেতের অপেক্ষায় আছে জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের ক্রিকেট বোর্ড চেয়ারম্যান তেভেঙ্গা মুকুহলানি অবশ্য আশাবাদী, খুব দ্রুতই পাকিস্তান সফরের অনুমতি তারা পেয়ে যাবেন।

এর ফলে অক্টোবরের ২০ তারিখ থেকে শুরু হতে যাওয়া সিরিজটি নিয়ে কোনও সংশয় রইলো না। তেমনটি হলে ১২ বছর পর আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের সুযোগ পাচ্ছে মুলতান। তবে পুরো সিরিজটিই অনুষ্ঠিত হবে জীবানু সুরক্ষিত বলয়ে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এখন এ সংক্রান্ত বিবিধ বিষয় নিয়েই কাজ করছে।



 

Show all comments
  • Mainul Islam ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:০০ পিএম says : 0
    Very good disition from zeambabua
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৬ সেপ্টেম্বর, ২০২০
২৫ সেপ্টেম্বর, ২০২০
২৪ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন