Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিটের মামলায় বহিষ্কৃত উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজুসহ দুইজন গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৫ পিএম

নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদের নেতৃত্বে চাঁদার দাবিতে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ীকে মারপিট ঘটনায় থানায় মামলা দায়েরের ১০দিন পর ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ সহ তার সহযোগী ২জনকে জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। 

আজ বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম এসব জানান।

তিনি জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের আরএফএল ভিগো শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানা নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন। এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদের নেতৃত্বে রাজুর সহযোগি নয়নসহ আরো ৬/৭ জন সোহেল রানার ব্যবসা প্রতিষ্ঠানে ভেতরে গিয়ে রাজু ৪০ হাজার টাকা চাঁদাদাবি করেন। দাবিকৃত চাঁদার টাকা দিতে না চাইলে সোহেল রানাকে তার নিজ প্রতিষ্ঠানে মারপিট করেন। পরে ওই মারপিটের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সোহেল রানা উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু ও তার সহযোগি নয়নসহ আরো ৬/৭ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মামলা দায়ের করে। সেই মামলায় পুলিশ রাজু ও তার দুই সহযোগিকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার রাকিকুল আক্তার, ফারজানা হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন