Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচ বছর পর ছোট পর্দায় ফিরছেন উর্মিলা কোঠারি

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী উর্মিলা কোঠারি পাঁচ বছর অনুপস্থিত থাকর পর ছোট পর্দায় ফিরছেন। তিনি একটি স্বল্পস্থায়ী সিরিজে লুপ্ত মালবা রাজ্যের রানী অহিল্যাবাই হোলকারের ভ‚মিকায় অভিনয় করবেন।
“মারাঠি সিরিয়াল ‘অসম্ভব’-এর পর টিভিতে ভাল কাজের তেন আর অফার পাচ্ছিলাম না। আর, আমি প্রাত্যহিক সোপেও কাজ করতে চাইছিলাম না। যখন ‘আওয়াজ’ নামের বড় প্রজেক্টের অংশ হিসেবে আমাকে ইই সিরিজে কাজ করার প্রস্তাব দেয়া হয় আমি সানন্দে রাজি হয়ে যাই। আমি এতে সায় দিয়েছি কারণ এটি জীবনী ধারার মধ্যে পড়ে, আর ভ‚মিকাটিও চ্যালেঞ্জিং,” উর্মিলা বলেন।
অভিনেত্রীটি জানান, খুব বেশি মানুষ মালবা রানি সম্পর্কে জানে না। “তিনি খুব দক্ষ একজন প্রশাসক ছিলেন। এমনকি এখনও মানুষ তাকে আহিল্যা আই (মা) বলে উল্লেখ করে থাকে। এমন এক সময় তার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা যখন নারী পুরুষের ব্যাপক বৈষম্য হচ্ছে, তাই এটি সময়োপযোগী প্রয়াস। দুঃখজনক হলেও খুব বেশি মানুষ তার সম্পর্কে জানে না। আমরা তার কীর্তি আর সংগ্রামকে তুলে ধরব,” উর্মিলা বলেন।
নির্মাতারা মহেশ্বরে হোলকারের পূর্বপুরুষের বাসস্থানে শুটিং করতে চেয়েছিল, কিন্তু এখন সেটি মেরামতের প্রক্রিয়ায় থাকার কারণে মুম্বাইতে সেট নির্মাণ করা হচ্ছে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঁচ বছর পর ছোট পর্দায় ফিরছেন উর্মিলা কোঠারি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ