Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত চার আসামী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৩ পিএম

কোম্পানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত চার আসামীকে গ্রেফতার করেছে। এরমধ্যে একজন অস্ত্র মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত এবং বাকী তিনজন নারী ও শিশু নির্যাতন মামলায় ৬বছরের সাজাপ্রাপ্ত আসামী।

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত চরপার্বতী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চৌকিদার মফিজ উল্যার ছেলে মমিন উল্যাহ সোহাগ (৩৮)। নারীও শিশু নির্যাতন মামলায় সাজাপ্রাপ্ত আসামি চরপার্বতী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হরি মহনের ছেলে কুসুম কুমার মজুমদার (৪৫), তার ছেলে স্বপন মজুমদার (২৫), মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রংমালা এলাকার মৃত বেচারাম মজুমদারের ছেলে প্রহল্লাদ মজুমদার (৫০)।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুছাপুর ও চরপাবর্তী ইউনিয়নে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামীদের গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ