Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

নির্মিত হচ্ছে ম্যাডোনার বায়োপিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৬:৫৩ পিএম

মার্কিন মুলুকের শ্রোতাপ্রিয় পপ তারকা ম্যাডোনা। গানের জন্য গোটা বিশ্বেই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। তবে চমকপ্রদ তথ্য হলো, নির্মিত হতে যাচ্ছে ম্যাডোনার বায়োপিক। এমন তথ্য প্রকাশ করেছে হলিউডভিত্তিক একাধিক গণমাধ্যম।

জানা গিয়েছে, ৬২ বছর বয়সী ম্যাডোনার জীবন নির্ভর সিনেমা তৈরী হচ্ছে। আর এটি পরিচালনা করবেন স্বয়ং ম্যাডোনা। নাম ঠিক না হওয়া এই সিনেমার গল্পটি লিখছেন অস্কার জয়ী চিত্রনাট্যকার ডিয়াবলো কোডি। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন পাস্কাল পিকচার্সের অ্যামি পাস্কাল।

ম্যাডোনার বায়োপিক নির্মাণের খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছেন শিল্পীর ভক্তরা। তবে ম্যাডানোর চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, বায়োপিকের জন্য নতুন কোনো চরিত্রের খোঁজে রয়েছেন শিল্পী। এমনকি খুব শিগগিরই বায়োপিকের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

সিনেমাটির গল্পে দেখা যাবে, ম্যাডোনার সংগ্রামী জীবন ও ক্যারিয়ারের নানা উত্থান-পতনের কাহিনী। প্রাথমিকভাবে সিনেমাটির নাম নির্ধারণ করা হয়েছে 'লাভ টু টেল'। তবে চূড়ান্ত নামটি আনুষ্ঠানিকভাবে পরে জানানো হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ম্যাডোনা একাধারে আর্টিস্ট, মিউজিশিয়ান এবং ড্যান্সারও। ক্যারিয়ারের অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। পাশাপাশি ‘ফিলথ অ্যান্ড উইসডম’ ও ‘ডব্লিউ-ই’ নামের দু'টি ড্রামা পরিচালনা করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ