Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালুখালীতে ভুয়া চিকিৎসক আটক

বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা আদায়

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৮ পিএম | আপডেট : ৮:১৯ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২০

রাজবাড়ীর কালুখালী উপজেলাতে স্বামী-স্ত্রী দুই প্রতারক চিকিৎসক আটক ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকালে উপজেলার রতনদিয়া ইউনিয়নের মদন মোহন এলাকা থেকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ নুরুল আলম।

আটককৃত প্রতারক চিকিৎসকরা হলেন- নড়াইল সদর উপজেলার রবীন্দ্রনাথ মজুমদারের ছেলে পাইলস চিকিৎসক রাকেশ মজুমদার (৪০) ও চিকিৎসক সহযোগী স্ত্রী মুন মজুমদার (৩৫)।

আটক শেষে ভ্রাম্যমান আদালত পরিচালনায় ২০১০ এর মেডিকেল এবং ডেন্টাল অপরাধ দমন আইনে চিকিৎসকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড ও সহযোগীকে ৫০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

কালুখালী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম জানান, ভুয়া চিকিৎসায় ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী অভিযোগের ভিত্তিতে প্রতারক চিকিৎসক রাকেশ মজুমদারকে আটক করে কালুখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসময় কালুখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আল মামুন, এস.আই. মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ