Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ মুক্তি পাচ্ছে ৯ নভেম্বর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৯ এএম

আগামী ৯ নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত 'লক্ষ্মী বম্ব' সিনেমাটি। এমনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন আক্কি নিজেই।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে 'লক্ষ্মী বম'-এর মোশন পোস্টার শেয়ার করেছেন অক্ষয় কুমার। যেখানে খিলাড়িকে লক্ষ্মণ থেকে লক্ষ্মীতে বদলে যেতে দেখা গেল। এর ক্যাপশনে তিনি লিখেছেন, 'এই দিওয়ালীতে আপনার ঘরে লক্ষ্মীর সঙ্গে একটি ধামাকাদার বম্বও আসবে। ডিজনি প্লাস হটস্টারে আগামী ৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে 'লক্ষ্মী বম'।

এর আগে একটি সাক্ষাৎকারে ওটিটি প্ল্যাটফর্মে সিনেমার মুক্তি প্রসঙ্গে অক্ষয় বলেন, 'আমি ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে বেশ আশাবাদী। তবে হ্যাঁ, প্রেক্ষাগৃহের জন্য আমার মনটা খারাপ। সর্বোপরি সিনেমা মুক্তির প্রথম অধিকার থিয়েটারের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে সকলের সুরক্ষা নিশ্চিত করাটাও আমাদের দায়িত্ব।'

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিলের হরর-কমেডি 'কাঞ্চনা'র অফিসিয়াল হিন্দি রিমেক 'লক্ষ্মী বম্ব'। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি। এতে ট্রান্সজেন্ডারের চরিত্রে দেখা যাবে আক্কিকে। সিনেমাটি পরিচালনা করেছেন অভিনেতা ও নির্মাতা রাঘব লরেন্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ