Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মসজিদে বিস্ফোরণ: আজ তদন্ত প্রতিবেদন জমা দেবে তিতাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৫ এএম

নারায়ণগঞ্জে বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে নিহতের ঘটনায় গঠিত তিতাসের তদন্ত কমিটি আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে মন্ত্রণালয়ে প্রতিবেদন জমা দেবে। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের কাছে প্রতিবেদন জমা দেবে কমিটি।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর মোহাম্মদ আসলাম উদ্দিন বুধবার (১৬ সেপ্টেম্বর) বিষয়টি জানান। তিনি বলেন, তদন্ত কমিটির প্রধান অন্য সদস্যদের নিয়ে প্রতিমন্ত্রীর সচিবালয়ের দপ্তরে এসে তদন্ত প্রতিবেদন হস্তান্তর করবেন।

গেল ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ অবস্থায় ৩৭ জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩১ জন মারা গেছেন। প্রথমে এসি বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে বলা হলেও পরে গ্যাসলাইন থেকে মসজিদে বিস্ফোরণ ঘটেছে বলে জানায় ফায়ার সার্ভিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মসজিদে বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ