Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শিবসেনা নেতাকে মোক্ষম জবাব দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৮ এএম

সুশান্তের মৃত্যুর পর মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের ভূমিকা নিয়ে সরব হয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর তাতেই চটেছেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। অভিনেত্রীর প্রতি ক্ষোভ প্রকাশ করতে গিয়ে তাকে 'হারামখোর মহিলা' বলে আক্রমণ করেন সঞ্জয়। সেসময় এমন মন্তব্যের কারণে নানা মহলে সমালোচিত হন তিনি।

সঞ্জয়ের মন্তব্যের এতদিন পর মুখ খুললেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। শিবসেনা নেতাকে আক্রমণ করে দিলেন মোক্ষম জবাব। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'হারামখোর' অর্থ হলো যিনি বিনা অর্থব্যয়ে খাওয়া-দাওয়ার করেন। কিন্তু এই কাজটি করেন না তিনি। টাকা খরচ না করে কোনো কিছু খায় না অভিনেত্রী।'

কঙ্গনার কথায়, প্রতি বছর ১৫-২০ কোটি টাকা কর দেন তিনি। যা অন্যান্য বলি অভিনেত্রীর চেয়ে অনেক বেশি। এমনকি তার যে কর্মীরা রয়েছেন, তাদের অন্ন কর্মসংস্থানের ব্যবস্থাও করেন। এতকিছুর পরও 'হারামখোর মহিলা' বলে সঞ্জয় তাকে কেন আক্রমণ করলেন তা নিয়েও প্রশ্ন তোলেন এই চিত্রতারকা।

তবে কঙ্গনা ও শিবসেনার তড়জা শুধু বাকযুদ্ধেই সীমাবদ্ধ থাকেনি। মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিরোধে জড়ানোর কারণে কঙ্গনার অফিস ভেঙে গুড়িয়ে দিয়েছে বিএমসি। এতে দমে যাওয়া তো দূরের কথা, কঙ্গনা আরও বিস্ফোরক হয়ে উঠেছেন। এক টুইট বার্তায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে আক্রমণ করে তিনি বলেন, 'উদ্ভব ঠাকরে তুই কি ভেবেছিস, মুভি মাফিয়াদের সঙ্গে হাত মিলিয়ে আমার থেকে প্রতিশোধ নিলি। আজ তুই আমার ঘর ভেঙেছিস, কাল তোর অহঙ্কার ভাঙবে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন