Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খল অভিনেতা ডনের মা আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪০ পিএম

ঢাকায় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা আশরাফুল হক ডনের মা আর নেই। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ভোর পাঁচটায় ঢাকার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর।

এদিন মায়ের মৃত্যুর খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ডন নিজেই। তিনি বলেন, 'বয়সের কারণে নানা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন মা। আজ ভোরে আমাদের ছেড়ে চলে গেলেন তিনি। উনার মরদেহ আমাদের গ্রামের বাড়ি বগুড়ায় নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি।'

মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়ে ডন আরও বলেন, 'আমার মায়ের বিদেহী আত্মার শান্তির জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন উনাকে বেহেশত নসিব করেন।'

বগুড়া সদরের দত্তবাড়িতে ডনের পৈত্রিক নিবাস। সেখানে মায়ের মরদেহ নিয়ে পৌঁছানোর পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, অনেক আগেই ডন তার বাবাকে হারিয়েছেন। এরপর থেকেই অভিনেতার মা মার্কিন মুলুকে বসবাস করতেন। জানা গেছে, দশ ভাইবোনের সবার ছোট চলচ্চিত্রের এই খল চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন