Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যোদ্ধা হয়ে ফিরছেন শহিদ, সঙ্গে দিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৫ পিএম

বলিউড নির্মাতা শশাঙ্ক খাইতান তার আগামী সিনেমার ঘোষণা দিয়েছেন। এর নাম 'যোদ্ধা'। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন শহিদ কাপুর। সিনেমায় তার বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে। আর সিনেপর্দায় এবারই প্রথম জুটি বাঁধতে চলেছেন শহিদ-দিশা জুটি।

ধর্মা প্রোডকশনের ব্যানারে নির্মিত 'যোদ্ধা' সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর। অ্যাকশন ঘরানোর এই সিনেমাতে বেশ ক্ষ্যাপাটে চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শহিদ। পাশাপাশি দিশাকেও অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। খুব শিগগিরই নির্মাতার তরফে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র পিংকভিলাকে জানিয়েছে, বিগ বাজেটের এই সিনেমাতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন দিশা পাটানি। এতে প্রথমবারের মতো অনস্ক্রিনে রোমান্স করবেন শহিদ কাপুর ও দিশা। এটি পরিচালনা করবেন শশাঙ্ক খাইতান। তবে সিনেমাতে চমক রাখার কারণে বেশ গোপনীয়তা রক্ষা করা হচ্ছে বলে জানিয়েছে সূত্রটি।

এদিকে 'জার্সি' সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শহিদ কাপুর। এই সিনেমার শুটিং শেষ করেই 'যোদ্ধা'র জন্য নিজেকে প্রস্তুত করবেন অভিনেতা। অন্যদিকে সালমান খান অভিনীত 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' সিনেমাতে অভিনয় করছেন দিশা পাটানি।

'যোদ্ধা'র বেশিরভাগ অংশের শুটিং হবে ভারতের পাঞ্জাবে। ২০২১ সালের শুরুতে শুটিং ফ্লোরে গড়াবে সিনেমাটি। বলাই বাহুল্য শহিদ কাপুর ও দিশা পাটানির জুটি বাঁধার খবরে দারুণ খুশি এই দুই তারকার ভক্তরা। অনেকেরই ধারণা, এই জুটির নতুন সিনেমা বক্স অফিসে দারুণ সাফল্য পাবে। পাশাপাশি শহিদ-দিশা জুটিকেও বেশ ভালোভাবেই গ্রহন করবে দর্শকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন