Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত শামীম ওসমান ও মরহুম নাসিম ওসমান পরিবার

দোয়া চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৪ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, তার একমাত্র পুত্রবধূ ইরফানা ওসমান ও নাতী আরজিয়ান ওসমান (১) করোনায় আক্রান্ত হয়েছেন। সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান। স্ত্রী, পুত্রবধূ ও একমাত্র নাতীর জন্য নারায়ণগঞ্জসহ দেশবাসীর দোয়া কামনা করেছেন শামীম ওসমান। বুধবার দুপুরে শামীম ওসমান তার পরিবারের ৩ সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে প্রয়াত সাংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মীনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান গুরুতর অসুস্থ্য। এছাড়াও অসুস্থ্য রয়েছেন তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও তাদের সন্তানদ্বয়। বুধবার ( ১৭ সেপ্টেম্বর ) রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন তার পরিবার।
জানা গেছে, বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে নিজ বাসায় তাঁরা চিকিৎসা সেবা নিচ্ছেন। তার পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনায় একমাত্র সন্তান আজমেরী ওসমান সকলের কাছে দোয়া কামনা করেছেন।
তবে শামীম ওসমান ও তার ছেলে ইমতিনান ওসমান অয়ন সুস্থ আছেন। শামীম ওসমান বলেন, আল্লাহর ইচ্ছা ছাড়া কিছুই সম্ভব না। তিনি রোগ দিয়ে আমাদের পরীক্ষা করেন, আবার তিনিই সেফা দান করেন। আক্রান্ত সবাই আল্লাহর রহমতে এখনও পর্যন্ত সুস্থ আছে।
তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ বাসীসহ পুরো দেশের মানুষের কাছে আমার পরিবারের সুস্থতায় ‘দোয়া ভিক্ষা’ চাইছি। কারও না কারও দোয়া আল্লাহ রাব্বুল আল আমিন কবুল করবেন ইনশাআল্লাহ। জানা গেছে, করোনার হটস্পটখ্যাত নারায়ণগঞ্জে লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে যে কয়েকজন ব্যক্তিগতভাবে পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের মধ্যে প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনী পারভিন ওসমান ও শামীম ওসমানের সহধর্মীনী সালমা ওসমান লিপি অন্যতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ