Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করণ জোহরকে জেরা করবে এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩২ পিএম

বিতর্ক আর সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না প্রযোজক ও পরিচালক করণ জোহরের। সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে উঠে আসছেন তিনি। কখনো স্বজনপোষণের অভিযোগে, আবার কখনো বা মুভি মাফিয়াদের ধ্বজাধারী হিসেবে। এবার শোনা যাচ্ছে, বাড়িতে মাদক পার্টির অভিযোগে মাদক নিয়ন্ত্রণকারী সংস্থা (এনসিবি) জেরা করবে এই প্রযোজক-পরিচালককে।

সম্প্রতি এনসিবির দপ্তরে হাজির হয়ে করণ জোহর, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুরদের বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মনজিন্দার নামের এক সাংসদ। তবে অভিযুক্ত তারকাদের কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

এদিকে মামলার বিষয়টি প্রকাশ্যে আসতেই ফের বিস্ফোরক মন্তব্য করে বসলেন মনজিন্দার সিং। এক টুইট বার্তায় কটাক্ষের সুরে তিনি বলেন, খুব শিগগিরই এনসিবির মুখোমুখি হয়ে করণ জোহরকে হাতে কফির কাপ তুলে নিতে হবে। এরপরই শুরু হবে 'কফি উইথ এনসিবি'। তাকে জেরা করলেই বলিউডের অনেক গোপন সত্য বেরিয়ে আসবে বলেও দাবি করেন মনজিন্দার সিং।

গেল কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে। যেখানে দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, ভিকি কুশল, শহিদ কাপুর সহ বেশ কয়েকজনকে অস্বাভাবিক অবস্থায় পাওয়া যায়। নেটিজেনদের কথায়, তারা সবাই নিষিদ্ধ মাদক সেবন করেছিলেন। সেসময় মাদকের গুঞ্জন উড়িয়ে করণ বলেছিলেন, আমার পার্টিতে উপস্থিত কেউই মাদক নেননি, বরং সবাই একটু মজাই করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন