Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে আমগাছ থেকে ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৪ পিএম

নাটোরের লালপুরে আমগাছ থেকে সাহাবুল ইসলাম (৪১) নামের এক মানুুসিক রোগীর ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সাহাবুল কাজিপাড়া গ্রামের তাহের প্রামানিকের ছেলে

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাজিপাড়া গ্রামে একটি আমগাছ থেকে সাহাবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সাহাবুল মানুসিক ভাবে অসুস্থ ছিলো। সে গত ৪দিন যাবত নিখোজ ছিলো। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাইনি। আজ দুুপুুরে একজন কৃষক ছাগলের জন্য ঘাস কাটতে মাঠে যাওয়ার সময় আমগাছে সাহাবুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুুরেই লালপুর থানার পুলিশ আমগাছ থেকে সাহাবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহত সাহাবুল মানুুসিক রোগী ছিলো। আজ তার বাড়ির পাশের একটি আমগাছ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে লালপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ