Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভিলেন অজয় দেবগণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৩ পিএম

বলিউড অভিনেতা অজয় দেবগণ। চিত্রনাট্যের প্রয়োজনে ছকবাধা নিয়মের বাইরে গিয়ে নানা চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। আর এজন্য পেয়েছেন সাফল্য, কুড়িয়েছেন প্রশংসাও। তবে এবার ভক্তদের চমক দিতে ভিন্ন লুকে হাজির হবেন 'সিংহাম' খ্যাত এই চিত্রতারকা।

ক্যারিয়ারের এই প্রথমবার যশরাজ ফিল্মসের ব্যানারে কাজ করতে চলেছেন অজয় দেবগণ। জানা গেছে, সুপারহিরোকে নিয়ে নির্মিত হবে সিনেমাটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন চাঙ্কি পান্ডের ভাইপো আহান।

সুপারহিরো সিনেমায় আক্ষরিক অর্থে ভিলেন না হলেও, এতে বেশ কয়েকটি স্তর রয়েছে অজয়ের। বি টাউনে জোর গুঞ্জন, নাম ঠিক না হওয়া এই সিনেমাতে আদিত্য চোপড়ায় নাকি অজয়কে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। আর তাই যশ পুত্রের প্রস্তাব প্রত্যাখানও করতে পারেননি অভিনেতা।

এই সিনেমাটি প্রসঙ্গে যশরাজ ফিল্মসের ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমে জানিয়েছে, যেহেতু এটি একটি সুপারহিরো নির্ভর সিনেমা। তাই সিনেমার প্রচার, সেটের ডিজাইন এবং অজয়ের পারিশ্রমিক ব্যয় ধরা হয়েছে ৯০ কোটি টাকা। আর সব মিলিয়ে সিনেমার মোট বাজেট ১৮০ কোটি টাকা।

সবকিছু ঠিক থাকলে অজয় দেবগণের পুরো ফিল্মি ক্যারিয়ারে এটিই সবচেয়ে দামি সিনেমা হতে চলেছে। আর এই সুপারহিরো সিনেমার মূল চরিত্র হিসেবে তাকেই দেখানো হবে। শোনা যাচ্ছে, আগামী ২৭ সেপ্টেম্বর যশরাজ ফিল্মসের জন্মদিনে মেগা প্রজেক্টের ঘোষণা দিতে চলেছেন প্রযোজক আদিত্য চোপড়া। আর সেদিনই এই সুপারহিরো সিনেমার ঘোষণা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন