Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বিবাহবিচ্ছেদের আবেদন করলেন কার্ডি বি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৮ এএম

তিন বছর গায়ক অফসেটের ঘর করার পর র‌্যাপ গায়িকা বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন। ২৭ বছর বয়সী গায়িকাটির সঙ্গে অফসেটের সম্পর্ক যে খুব ভাল ছিল বলা যায় না। আগেই আভাস পাওয়া গিয়েছিল তাদের বিবাহবিচ্ছেদ শুধু সময়ের ব্যাপার। জর্জিয়ার ফুলটন কাউন্টির একটি পরিবার বিষয়ক আদালতে আবেদনটি গৃহীত হয়েছে। ৪ নভেম্বর প্রাথমিক শুনানি হবে।
দুই তারকা বা তাদের মুখপাত্র কোনও মন্তব্য করেনি। ২০১৭ সারে মাইগোস ব্যান্ডের অফসেটের সঙ্গে কার্ডি বি’র বিয়ে হয়। তাদের কালচার নামে একটি কন্যা আছে। ২০১৮তে কার্ডি প্রথম জানান তারা আলাদা হয়ে গেছেন, তবে পরে তারা আপস করে নেন। ২০১৮তে কার্ডি বি তার ৭৫.৫ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারকে বলেন : “আমাদের পরস্পরের জন্য অনেক ভালবাসা আছে, তবে কোনোভাবে তা প্রকাশিত হচ্ছিল না। তবে মনে হচ্ছে আমরা ভালবাসা থেকে বেরিয়ে গেছি, আমরা আর একসঙ্গে নেই।” তবের একবছর পর তারা সন্ধি করে নেন। কার্ডি বি (আসল নাম বেলক্যালিস মার্লিনিস অ্যালমানজার) অফসেটের বিরুদ্ধে অবিশ্বস্ততার অভিযোগ করেন। তিনি বলেন : “আমরা স্পষ্ট বোঝাপড়া করেছি। আমার জন্য একজনের সঙ্গে সম্পর্ক একমাত্র শর্ত।” কার্ডি ২ বছর বয়সী কালচারের অধিকার এবং তার ভরণপোষণের আবেদনও করেছেন। কার্ডি বি ২০১৭ সারে তার ‘বোডাক ইয়েলো’, ‘আই লাইক ইট’ এবং ‘বার্টিয়ে কার্ডি’ গানগুলো দিয়ে মূলধারার সঙ্গীতে নিজের নাম প্রতিষ্ঠা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন