Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

১০ বছর পুরো করছে ‘দিদি নাম্বার ওয়ান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৮ এএম

আর কয়েকদিন পরই জি বাংলার জনপ্রিয় নন-ফিকশন শো ‘দিদি নাম্বার ওয়ান’ ১০ বছরের যাত্রা পুরো করতে যাচ্ছে। ১০ বছরের এই পথচলা উদযাপন করা হবে ২০ সেপ্টেম্বর ঘটা করে। । এই বিশেষ অনুষ্ঠানটিতে অংশ নেবেন চলচ্চিত্র অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী, মধুমিতা সরকার, রূপাঞ্জনা মিত্র এবং সুদীপা চক্রবর্তী। আর উপস্থাপনায় থাকবেন বরাবরে মত রচনা ব্যানার্জী। অনুষ্ঠানটিতে কমেডি যোগ করবেন কাঞ্চন মল্লিক এবং সুজন মুখোপাধ্যায়। রূপাঞ্জনা অনুষ্ঠানটি ঘিরে তার স্মৃতি রোমন্থন করবেন। পাশাপাশি কমেডিয়ানরা ‘রান্নাঘর’ খ্যাত সুদীপাকে নিয়ে মজা করবেন।
অন্য তারকারাও ‘দিদি নাম্বার ওয়ান’ নিয়ে স্মৃতিচারণ করবেন এবং তাদের জীবন নিয়ে কথা বলবেন। ২০১০ সাল থেকে ‘দিদি নাম্বার ওয়ান’ প্রচারিত হচ্ছে। প্রথম থেকেই শোটি দর্শকপ্রিয়তা লাভ করে। বিশেষ করে নারী দর্শকদের মধ্যে শোটির জনপ্রিয়তা বেশি। মাঝখানে অল্প কিছুদিন রচনার বদলে নামী একজন অভিনেত্রী অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা গেম শোটিতে প্রতিযোগিতায় অংশ নিয়ে গৃহস্থালি সামগ্রী থেকে শুরু করে গহনা জয় করে নিয়েছে। অনুষ্ঠানটি ফরম্যাট ছাড়াও রচনার প্রাণবন্ত উপস্থাপনা অনুষ্ঠানটির সব চেয়ে বড় আকর্ষণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিদি-নাম্বার-ওয়ান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ