Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সম্মান অর্জন করতে শিখুন, বিখ্যাত হতে নয়: সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৭ পিএম

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার পর থেকেই নানাভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু সুদ। এমন দুর্দিনে কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন, কখনো বিদেশ থেকে শিক্ষার্থীদের ফেরাচ্ছেন, আবার কখনো বা অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। ফলে পর্দার খলনায়ক রাতারাতি সকলের কাছে বাস্তবের হিরো বনে গেছেন। এবার বলিউডের অন্দরে কাঁদা ছোড়াছুড়ি নিয়ে মুখ খুললেন এই চিত্রতারকা।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কার্যত দুভাগে বিভক্ত হয়ে গিয়েছে বলিউড। একদল ইন্ডাস্ট্রির নানা অন্ধকার দিক নিয়ে সরব হয়েছেন, আর অন্য একদল তাদেরকে দাবিয়ে রাখার চেষ্টা করছেন। শুধু তাই নয়, একে অপরকে কাঁদা ছুড়তেও দ্বিধা করছেন না তারকারা। যা এখনও চলমান। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কারো নাম না করেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন সোনু সুদ।

এদিন নিজের মাইক্রোব্লগিং সাইটে সোনু লিখেছেন, 'অন্যকে ছোট করতে মানুষ যতটা শক্তি কাজে লাগায়, তার এতটুকুও যদি অন্যকে সম্মান দেওয়ার কাজে লাগাতো তাহলে রাতারাতি বদলে যেত দেশ।'

অন্য এক টুইট বার্তায় তিনি লেখেন, 'সম্মান অর্জন করতে শিখুন, বিখ্যাত হতে নয়। বিখ্যাত তো অনেকেই, যারা আর কখনো সম্মান পাবেন না।' এদিন কারো নাম উল্লেখ না করলেও তিনি যে ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা ও কঙ্গনাকে টেনে এনেছেন, সেটা অনেকটাই স্পষ্ট।

দিনের পর দিন বিতর্কের সমার্থক হয়ে উঠছেন কঙ্গনা রানাউত। তবে এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে তুলোধুনো করলেন সোনু বলেই অনেকের মত। আবার কেউ বলছেন, 'তা নয়তো কি, বলিউডের বিরুদ্ধে তো একমাত্র কঙ্গনাই যুদ্ধ ঘোষণা করেছেন।' যদিও নেটিজেনদের প্রশ্নের কোনো জবাব দিতে দেখা যায়নি 'দাবাং' খ্যাত এই অভিনেতাকে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ