Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে তিন লাখ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর সবুজবাগের কমলাপুর স্কুল এন্ড কলেজের সামনে অভিযান চালিয়ে তিন লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন অবৈধ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলোÑ এসএম সালাহউদ্দিন (৪৮), মো. জাকির (২২) ও খায়রুল আমিন (১৯)। তাদের কাছ থেকে অবৈধ মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তারা সীমান্ত দিয়ে আনা ইয়াবার চালান কক্সবাজার হয়ে ঢাকায় নিয়ে আসে। পরে তা পাইকারি ও খুচরা বিক্রি করে। গ্রেফতারকৃত সালাহউদ্দিন ও খায়রুলের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায়। কক্সবাজারে তাদের ইয়াবা বিক্রির সিন্ডিকেট আছে। এই সিন্ডিকেটের মাধ্যমে তারা মায়ানমার থেকে ইয়াবা ঢাকা নিয়ে আসে। তাদের বিরুদ্ধে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে তিন লাখ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ