Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিজলী কেবলস’র আরো চারটি শোরুম উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৫ পিএম

বৈদ্যুতিক তার উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘বিজলী ক্যাবলস’ এর চারটি বিক্রয়কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ‘বিজলী ক্যাবলস’ এর নির্বাহী পরিচালক এএসএম হাসান নাসির সম্প্রতি গাজীপুরের কাপাসিয়া, কুমিল্লার কোম্পানিগঞ্জ (মুরাদনগর উপজেলা), নরসিংদীর মনোহরদী ও পিরোজপুরের মঠবাড়িয়ায় এ নতুন চারটি শোরুম উদ্বোধন করেন। বৃহষ্পতিবার (১৭ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এএসএম হাসান নাসির বলেন, উন্নত কাঁচামাল, অত্যধুনিক প্রযুক্তি ব্যবহার করে গুণগত মানসম্পন্ন পন্য তৈরির কারণে বিজলী ক্যাবলস অল্প সময়ে ব্যাপক এগিয়ে গিয়েছে। বর্তমানে আমরা দ্রুত পণ্য সরবরাহ এবং সেবার মান আরো উন্নত করতে দেশ জুড়ে শোরুম ভিত্তিক বিক্রয় ব্যবস্থা গড়ে তুলছি।

 

‘বিজলী ক্যাবলস’ এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ ও বিক্রয় বিভাগের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, আতিকুর রহমান ও তানভির হোসেনসহ বিজলী ক্যাবলস’ এর উধ্বর্তন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 

বর্তমানে সারাদেশে বিজলী ক্যাবলসের ১১২ টি শোরুম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজলী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ