Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

বরিশালে র‌্যাবের হাতে পৌনে ৬শ বোতল ফেনসিডিল সহ ৫জন আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৬ পিএম

বরিশালের র‌্যাব-৮’এর সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মহানগরী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে প্রায়ে পৌনে ৬শ বোতল ভারতীয় ফেনসিডিল সহ ৫জনকে আটক করেছে। এসময় ফেনসিডিল বহনকারী পীকআপ ও একটি প্রাইভেট আটক করা হয়। আটকতৃরা হচ্ছেÑমোঃ তৌহিদুল ইসলাম(২৫), মোঃ মেহেদী হাসান(২০), মোঃ মেহেদী হাসান(২০), মোঃ আলাউদ্দিন(৩৪), মোঃ নাজমুল হাসান ওরফে সুমন, মোঃ শহীদুল ইসলাম(২৫)। এদরে সবার বাড়ী খুলনা, সাতক্ষীরা ও যশোরের বিভিন্ন এলাকায়।
গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া সেতুর কাছে চেকপোষ্ট বসিয়ে যশোর থেকে পটুয়াখালীগামী পিকআপ যোগে ৬৭৩ বোতল ফেনসিডিল সহ ঐসব বক্তিদের আটক করা হয়। এসময় পীকটিকে পাহাড়া দিয়ে নিয়ে যাওয়া একটি প্রাইভেট কারও আটক করে র‌্যাব ৮।
জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে যে, তারা যোগসাযোসে দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল সহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে র‌্যাব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ