Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রিয়াঙ্কার প্রযোজনায় নতুন সিনেমা ‘এভিল আই’, প্রকাশ্যে এলো টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪৮ পিএম

করোনার জেরে বিশ্ব বিনোদনের পুরো চেহারাটাই বদলে গিয়েছে। স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হলেও প্রেক্ষাগৃহে এখনো ঝুলছে তালা। আর এরই মাঝে প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে স্ট্রিমিং প্ল্যাটফর্মের চাহিদা বেড়ে দ্বিগুণ হয়েছে। বিগ বাজেটের সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ ওটিটিতে মুক্তি পাচ্ছে।

এবার জানা গেল, প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনায় অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে হরর-কমেডি সিনেমা 'এভিল আই'। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্সের ব্যানারে নির্মিত হবে এই সিনেমাটি। আর সহকারী প্রযোজক হিসেবে থাকবেন প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়া এবং জ্যাসন ব্লাম। বৃহস্পতিবার অনলাইনে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার।

ভারতীয় লেখক মাধুরী শেখরের লেখা 'ইভিল আই' শিরোনামের গল্পের অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। সমাজের নানা কুসংস্কারই ছবিটির মূল উপজীব্য। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন এলান দাসানি।

'এভিল আই' সিনেমাতে অভিনয় করবেন সারিতা চৌধুরী, সুনীতা মানি, ওমর মাসকাতি এবং হলিউড অভিনেতা বার্নার্ড হোয়াইট। জানা গিয়েছে, আগামী ১৩ অক্টোবর স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

'এভিল আই' সিনেমার টিজারটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ