Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আঞ্চলিক মহাসড়ক উন্নয়ন কাজে স্থবিরতা

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৮ এএম

জয়পুরহাটের আঞ্চলিক মহাসড়ক ও জেলা সড়কসহ বিভিন্ন উন্নয়ন স্থবির উন্নয়ন কাজ বিষয়ক এক সমন্বয় সভা গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম। সভায় জয়পুরহাটের বিভিন্ন আঞ্চলিক মহাসড়কের উন্নয়ন কাজের স্থবিরতা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এ সময় তিনি বলেন, জয়পুরহাট-বগুড়া মহাসড়কের জয়পুরহাট-মোকামতলা অংশের উন্নয়ন কাজ দীর্ঘদিন থেকে বন্ধ রাখায় চরম দুর্ভোগে পড়েছে এলাকার মানুষ। বার বার তাগাদা দেওয়ার পরও ঠিকাদারী প্রতিষ্ঠান নাভানা কনস্ট্রাকশন কাজের গতি না বাড়িয়ে ১৮ মাসের কাজ ৩২ মাস ধরে ফেলে রেখেছেন। ৩২ মাসে কাজের অগ্রগতি মাত্র ১৫ শতাংশ। তিনি বলেন, উন্নয়নের জন্য জেলার বিভিন্ন সড়ক অকেজো করে মাসের পর মাস ফেলে রাখায় এলাকাবাসি গালমন্দ করেন সরকারকে গালমন্দ করেন সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিদের। তিনি দ্রুত কাজ শেষ করার জন্য সড়ক ও জনপথ বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

সমন্বয় সভায় সওজের বগুড়া অঞ্চলের তত্ত্বাবধায়ক আবু এহতেশাম রাশেদ, নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, স্থানীয় সরকার বিভাগের নির্বাহী প্রকৌশলী এফ.এম খায়রুল ইসলাম, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনিসহ জেলার বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও প্রকৌশলীগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আঞ্চলিক-মহাসড়ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ