Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে লাশ উদ্ধার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৮ এএম

নাটোরের লালপুুরে আমগাছ থেকে সাহাবুল ইসলাম (৪১) নামের এক মানসিক রোগীর ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সাহাবুল কাজিপাড়া গ্রামের তাহের প্রামানিকের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাজিপাড়া গ্রামে একটি আমগাছ থেকে সাহাবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সাহাবুল মানসিক ভাবে অসুস্থ ছিলো এবং গত ৪ দিন যাবত নিখোঁজ ছিলো। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। দুুপুুরে একজন কৃষক ছাগলের জন্য ঘাস কাটতে মাঠে যাওয়ার সময় আমগাছে সাহাবুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুুরেই লালপুর থানার পুলিশ আমগাছ থেকে সাহাবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে। লালপুর থানার ওসি সেলিম রেজা লাশ জানান, নিহত সাহাবুল মানসিক রোগী ছিলো। আজ তার বাড়ির পাশের একটি আমগাছ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে লালপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ