Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো: | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৮ এএম

রাজশাহীর বাঘায় গলায় ফাঁস দিয়ে আঁখি খাতুন (২২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। ওই গৃহবধূ উপজেলার আলাইপুর সরকারপাড়া গ্রামের সবুজ আলীর স্ত্রী। গতকাল বৃহস্পতিবার ভোরে স্বামীর বাড়িতে শয়ন কক্ষের তীরে গলায় উড়না জড়ানো ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। আঁখির স্বামী সবুজ আলীর দাবি, ঘুমিয়ে পড়ার পর রাতের যে কোন সময় তার স্ত্রী আত্মহত্যা করেছে।

জানা গেছে, আঁখি ও তার স্বামী রাজশাহী কলেজে হিসাব বিজ্ঞান বিষয়ে পড়ালেখা করে। দেড় বছর আগে গ্রেমের সম্পর্কের জেরে ধরে দু’জন বিয়ে করে সংসার করছিল। সবুজের বাবা সাগর আলী জানান, বেকারত্বের কারণে মাঝে মধ্যে তাদের ঝগড়া বিবাদ হত। গত বুধবার দিবাগত রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে নিজ কক্ষে শুয়ে পড়ে। ভোরে ঘুম থেকে জেগে সবুজ আলী তার কক্ষের তীরের সাথে গলায় উড়না জড়ানো অবস্থায় আঁখিকে ঝুলতে দেখে। পরে তারা লোকজন ডেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, সকাল ১০ টার পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে মৃত্যু নিয়ে গৃহবধুর পিতা আনিছুর রহমানের অভিযোগ রয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর-আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ