Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওনা পরিশোধে আখচাষিদের মানববন্ধন

নর্থ বেঙ্গল সুগার মিল

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নাটোরের লালপুরে আখচাষি ও শ্রমিক-কর্মচারীদের বকেয়া টাকা, আখ মাড়াই আখের ন্যায্য মূল্য ও মিল বি-রাষ্ট্রীয়করণ বন্ধের দাবিতে মানববন্ধন করেছেন উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সমিতি।
গতকাল বৃহস্পতিবার সকালে ৬দফা দাবি বাস্তবায়নের দাবিতে নর্থ বেঙ্গল সুগার মিলের ২নং গেটে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। আখচাষিদের বকেয়া টাকা পরিশোধসহ ৬ দাবি বাস্তবায়নে বিভিন্ন প্লেকার্ড হাতে মানববন্ধনে শতশত আখচাষিরা অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, উত্তরবঙ্গ চিনিকল আখচাষি সিমিতির সভাপতি প্রিন্সিপাল ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক অধ্যাপক বাবু সুকুমার সরকার, সিনিয়র সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি হাফিজুর রহমান,অর্থ সম্পাদক মাস্টার হাফিজুর রহমান, আখচাষি নেতা মাস্টার কার্তিক চন্দ্র প্রাংও আব্দুল করিমপ্রমুখ। মানববন্ধনে বক্তরা আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে আখচাষিসহ শ্রমিক-কর্মচারীদের বকেয়া টাকা পরিশোধের দাবি জানান নাইলে কঠোর আন্দলনে যাওয়ার ঘোষণা দেন আখচাষি সমিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ