Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রৌমারীতে বিএসএফের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনীর গুলি বর্ষণে নুরুল আমিন (৩২) নামে এক বাংলাদেশী ব্যবসায়ী নিহত হয়েছেন। বিজিবির পক্ষ থেকে পতাকা বৈঠকের প্রস্তুতি চলছে।
উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ৩নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান ও দাঁতভাঙ্গা বিওপি কমান্ডার আব্দুল আজিজ জানান, আন্তর্জাতিক সীমান্ত পিলার নং-১০৫৪ দিয়ে ভোর রাতে ১০-১৫ জনের একটি দল ভারত থেকে গরু আনতে যায়। এ সময় ভারতের
দ্বীপচর ক্যাম্পের বিএসএফ-৫৭ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। ঘটনাস্থলেই খেতারচর গ্রামের মোকছেদ আলী মুন্সির পুত্র গরু ব্যবসায়ী নুরুল আমিন নিহত হয়। ঘটনাস্থল থেকে লাশ বাড়ি নিয়ে আসা হয়েছে। বিজিবি তথ্য সংগ্রহ করেছে।
জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান, পিএসসি জানান, সংবাদ পেয়েছি রৌমারীতে বিএসএফ দু’রাইন্ড গুলি করেছে। তাতে এক বাংলাদেশী নিহত হবার কথা শোনা যাচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। এছাড়াও বিজিবির পক্ষ থেকে বিএসএফকে প্রতিবাদ পাঠনোসহ পতাকা বৈঠকের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রৌমারীতে বিএসএফের গুলিতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ