Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

করোনাভাইরাসে আক্রান্ত ডেভিড উইলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:১৮ এএম

ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি ব্লাস্টে ইয়র্কশায়ারের হয়ে গ্রুপ পর্বের ম্যাচ খেলার সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার ডেভিড উইলি। এক বিবৃবিতে উইলির আক্রান্তের খবর নিশ্চিত করেছে ইয়র্কশায়ার।

উইলির সংস্পর্শে আসায় দল থেকে ছিটকে গেছেন আরও তিন ক্রিকেটার। তারা হলেন- টম কোলার-ক্যাডমোর, জস পয়সডেন ও ম্যাথু ফিশার। ফলে গ্রুপ পর্বে বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না তারা।

এক বিবৃতিতে ইয়র্কশায়ার জানায়, ‘উইলি করোনায় আক্রান্ত। তার সংস্পর্শে আসায় গ্রুপ পর্বে বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না ক্যাডমোর, পয়সডেন ও ফিশার। উইলিকে সেলফ-আইসোলেশনে রাখা হয়েছে। সাথে অন্য তিনজনকেও।’

টুইটারে এক টুইট বার্তায় উইলিও করোনায় আক্রান্তে বিষয়টি নিশ্চিত করেছেন, ‘আমার স্ত্রী ও আমি কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছি। দুঃখজনক হলো, অন্য তিন খেলোয়াড়ও সংস্পর্শে আসায় তারাও ঝুঁকিতে পড়েছে। আমি ও তারা গ্রুপ পর্বে আর খেলতে পারব না।’

ইংল্যান্ডের হয়ে ৪৯টি ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি খেলেছেন ৩০ বছর বয়সী উইলি। কাউন্টি ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্তের ঘটনা ঘটলো। এর আগে নর্দাম্পটনশায়ারের এক ক্রিকেটার আক্রান্ত হয়েছিলেন। কিন্তু ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেনি নর্দাম্পটনশায়ার।
--



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১৪ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন