Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জের দুই চেয়ারম্যান নাশকতার মামলায় জেল হাজতে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৩ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের দুই জামায়াত নেতা বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ ও শান্তিরাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছামিউল ইসলামকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ত্রাস দমন আইনের মামলায় হাজিরা দিতে গেলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন। জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক শুনানি শেষে তাদের জামিন না মঞ্জুর করেন।

উপজেলার বামনডাঙ্গায় ২০১৮ সালে একটি সন্ত্রাস দমন আইনের মামলায় বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ ও শান্তিরাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছামিউল ইসলামকে আসামি করা হয় (মামলা নং-২৯০/১৮)। দীর্ঘদিন তারা মামলায় হাজিরা না দিয়ে পলাতক ছিল। শান্তিরাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছামিউল ইসলাম উপজেলার শান্তিরাম গ্রামের সমেস উদ্দিনের ছেলে এবং বেলকা ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক। বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ মধ্য বেলকা গ্রামের জহির উদ্দিনের ছেলে এবং বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। জেলা জজ কোর্টের পিপি শফিকুল ইসলাম শফিক জানান, নাশকতা মামলায় তারা দীর্ঘদিন পলাতক ছিল। অবশেষে গত বৃহস্পতিবার আদালতে হাজিরা দিয়ে জামিনের আবেদন করলে শুনানী শেষে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার


আরও
আরও পড়ুন