Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে অগ্নিকাণ্ডে তিনটি দোকান মালামাল পুড়ে ছাই

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৮ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণের বরদিয়া আড়ং বাজারে অগ্নিকাণ্ডে ৩টি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার(১৮ সেপ্টেম্বর) সাড়ে ১০ টার দিকের অগ্নিকান্ডটি ঘটে। অগ্নিকাণ্ডে ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে ।

জানা যায়, বাজারের ফজর আলীর হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে। দোকানে প্রথম আগুন লেগে যায়। আগুন নিভাতে গিয়ে হুড়োহুড়ির মধ্যে ব্যবসায়ীসহ ৪ ব্যক্তি আহত হয়েছে।

বাজারের ব্যবসায়ীরা জানান,ফজর আলীর দোকান থেকে আগুন মুহূর্তের মধ্য পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যেই তিনটি দোকান মালামাল সহ পুড়ে ছাই হয়ে যায়।

এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও পরে ফায়ার সার্ভিসের উপস্থিতিতে প্রায় ঘন্টা খানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফলে বাজারের পাশের অন্যান্য দোকাগুলো আগুনে পোড়া থেকে রক্ষা হয়।
দোকানগুলোর মধ্যে ছিল রমিজ উদ্দীনের কাপড়ের দোকান, ফজর আলীর খাবার হোটেল ও সেলিমের ফার্ণিচারের দোকান। এ দোকনগুলোর প্রকৃত মালিক মোঃ হাসমত মোল্লা। তাদের কাছে দোকানগুলো ভাড়ায় ছিল।
অগ্নিকান্ডের খবর শুনে মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, ওসি স্বপন কুমার আইচ,কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল ঘটনাস্থলে আসেন ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ খবর নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ