Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মাগুরায় সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত, আহত ২০জন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:০২ পিএম | আপডেট : ৫:৩৪ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২০

মাগুরা-যশোর মহাসড়কের মঘিরঢাল এলাকায় দুটি যাত্রীবাহী পরিবহন ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। আহতদের ১৭ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জয়নাল আবেদিন জানান, শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে মাগুরা সদরের মঘিরঢাল এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে দুটি বাস ও মাইক্রোবাসের তৃমূখি সংঘর্ষে ৪ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। যশোর গামী চাকলাদার পরিবহনের একটি বাস ও একটি মাইক্রোবাস এবং অপর দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষ হলে চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশের পানিতে উল্টে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা চাকলাদার পরিবহনের বাস থেকে ৪টি মৃতদেহ উদ্ধার করেছে।

নিহতরা হচ্ছে চাকলাদার পরিবহনের সুপার ভাইজার আমিন মিয়া (৪০)। তার বাড়ি যশোর রুপদিয়া গ্রামে। অপর নিহত হচ্ছে নরসিংদি দত্তপাড়ার ফকরুল ইসলাম (৩৮)। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ