Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যেখানে অবৈধ সাইনবোর্ড-বিলবোর্ড, সেখানেই ব্যবস্থা: আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৩ পিএম

অবৈধ সাইনবোর্ড-বিলবোর্ড পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, যেখানেই অবৈধ সাইনবোর্ড-বিলবোর্ড, সেখানেই ব্যবস্থা। কাউকেই ছাড় দেওয়া হবে না।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় ডিএনসিসি এলাকায় অবৈধ সাইনবোর্ড-বিলবোর্ড উচ্ছেদ অভিযানে এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, যে যতো প্রভাবশালী হোক না কেন, সেটা আমাদের দেখার বিষয় নয়। এ শহরে অবৈধ কোনো বিলবোর্ড-সাইনবোর্ড থাকবে না। আমি নিজে এসে দাঁড়িয়েছি। ম্যাজিস্ট্রেটদের সঙ্গে নিয়ে অভিযানে এসেছি। তিনি বলেন, সাইনবোর্ড, বিলবোর্ড ব্যবহারে অনুমতি নিতে হবে, সিটি করপোরেশনকে ট্যাক্স দিতে হবে। নিয়মের মধ্যে এসব ব্যবহার করতে হবে।

এসময় ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল বাকী, নির্বাহী ম্যাজিস্টেট মোতাকাব্বির আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র আতিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ