Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আরিফিন শুভর সিক্স প্যাকের রহস্য ফাঁস! (ভিডিও)

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৫ পিএম | আপডেট : ৯:৪৩ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২০

চরিত্রের জন্য নিজেদের শরীর ফিট রাখতে বরাবরই এগিয়ে হলিউড-বলিউডের তারাকারা। তবে ঢালিউড তারকাদের ফিটনেস নিয়ে নানা সময়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। এতদিন বিষয়টি নিয়ে দেশীয় সিনেমার দর্শকদের মধ্যে আক্ষেপও ছিলো। কিন্তু এবার ভিন্ন নজির স্থাপন করলেন আরিফিন শুভ।

সম্প্রতি ইউটিউব চ্যানেলে নিজের শারীরিক পরিবর্তনের একটি ভিডিও পোস্ট করেছেন আরিফিন শুভ। যেখানে পাওয়া গেল সম্পূর্ণ ভিন্ন এক শুভকে। ভক্তদের চমকে দিয়ে সিক্স প্যাকে হাজির হলেন তিনি। নায়কের 'ফ্যাট টু ফিট' শিরোনামের ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা হাতে পেয়ে বিস্ময়ের সুরে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা।

নিজের শারীরিক কাঠামোর পরিবর্তন সম্পর্কে বলতে গিয়ে শুভ বলেন, 'ফিট থাকার প্রধান শর্ত ডায়েট নিয়ন্ত্রনে রাখা। নিজের শারীরিক পরিবর্তন আনতে কার্ডিও দিয়ে শুরু করি। তবে এর আগে এমন প্রশিক্ষণ কখনোই করা হয়নি। যখন শুরু করলাম, তখন বিভিন্ন ওজন দেয়া হতো। যা আমি নিতেই পারছিলাম না। কিন্তু আমার ট্রেইনার খুবই কৌশলে আমার থেকে টাস্কগুলো আদায় করে নিতেন।

ভিডিওতে শুভ আরও বলেন, 'পরিশ্রম করতে করতে যখন ক্লান্ত হয়ে পড়তাম, তখন আমাকে এক ঘন্টা বিশ্রামের সময় দিতেন ট্রেইনার। তখন বাসায় না গিয়ে জিমে ঘুমিয়ে পড়তাম। যা দেখে অনেকেই লুকিয়ে লুকিয়ে হাসতেন। এরপর একটা সময় আমার মধ্যে আত্মবিশ্বাস চলে আসে। কিন্তু হঠাৎই আরেকটি বিপদ আমাকে গ্রাস করে তখন খুবই ভেঙে পড়েছিলাম।'

বিপদের কথা জানিয়ে তিনি বলেন, 'বেশি ওজন নেওয়ার ফলে আমার পায়ের গোড়ালি মারাত্মকভাবে ফুলে গিয়েছিলো। এমনকি পায়ের গোড়ালি ও হাটুতে পানি চলে এসেছিলো। খুব অসহ্যকর ব্যথা। এরপরই চিকিৎসকের পরামর্শে পুরোপুরি রেস্টে চল যাই। সেসময় এতটাই ভেঙে পড়েছিলাম যে মনে হচ্ছিলো আমি আর পারবো না।'

ভিডিওর সবশেষে শুভ বলেন, সব বাধা উপেক্ষা করেই আবারও ট্রেনিংয়ে ফেরার সিদ্ধান্ত নিই। তবে নিচের অংশ বাদ দিয়ে শুধুমাত্র উপরের অংশ নিয়ে কাজ করবো। তখন আমার হাতে ছিলো ৪ মাস। আমি হারতে চাইনি, যেকোনো মূল্যেই ফিরতে চেয়েছি। ফাইনালি ৯ মাসের কঠোর পরিশ্রম আমার জীবনে বড় একটি পরিবর্তন এনে দেয়। তবে হ্যাঁ, মন থেকে চাইলে পৃথিবীতে সবকিছুই করা সম্ভব, শুধু দরকার দৃঢ় সংকল্প।

প্রসঙ্গত, সানি সারোয়ার পরিচালিত 'মিশন এক্সট্রিম' সিনেমার জন্যই নিজের শরীরকে ভেঙেছেন আরিফিন শুভ। দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে দেখা যাবে নবাগতা জান্নাতুল ফেরদৌস ঐশীকে।

দেখুন সেই ভিডিও



 

Show all comments
  • Kalam ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫১ পিএম says : 0
    আরেফিন শুভ। বাংলার নতুন মদন কুমার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন