Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরাট-আনুশকার অনাগত সন্তানকে মোদির শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৪ পিএম

বৃহস্পতিবার ছিলো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন। বিশেষ এই দিনটিতে দেশ-বিদেশের অসংখ্য নামি ব্যক্তির শুভেচ্ছা বার্তায় ভেসেছেন মোদি। রাজনীতিবিদরা তো বটেই, দেশটির ক্রীড়াঙ্গন থেকে শোবিজ তারকারা সবাই শুভেচ্ছা জানিয়েছেন গেরুয়া শিবিরের দলপতিকে।

এদিন নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে বিরাট কোহলি লেখেন, 'আমাদের দেশের মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে জানাই অনেক অনেক শুভেচ্ছা।' ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের টুইটের জবাব দিয়ে নরেন্দ্র মোদি লেখেন, 'বিরাট তোমাকে ধন্যবাদ। আমি তোমাকে আর আনুশকাকে শুভেচ্ছা জানাই। আমি নিশ্চিত তোমরা দু'জনেই প্রকৃত বাবা-মা হবে।'

দেশের প্রধানমন্ত্রীর প্রশংসা পেয়ে আবেগাপ্লুত বিরাট-আনুশকা দম্পতি। টুইটের রিপ্লে দিয়ে আনুশকা লেখেন, 'ধন্যবাদ স্যার, এমন সুন্দর শুভেচ্ছা জানানোর জন্য। আশা করি আপনার জন্মদিনটা ভালোভাবেই কেটেছে। আপনি সর্বদা সুস্থ থাকুন এই প্রার্থনায় করি।' স্ত্রীর পাশাপাশি মোদিকে ধন্যবাদ জানিয়েছে স্বয়ং কোহলিও।

জানা গেছে, ২০২১ সালের শুরুর দিকে প্রথম সন্তানের মা হতে চলেছেন আনুশকা শর্মা। গেল মাসেই এমন খুশির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বিরুষ্কা দম্পতি। বর্তমানে আইপিএলে যোগ দিতে আমিরশাহীতে পৌঁছে গিয়েছেন কোহলি। সেখানে তার সঙ্গে অন্তঃসত্ত্বা আনুশকাও রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ