Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

একজন ফ্যানে অপরজনের মেঝেতে

দুই বোনের লাশ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রংপুর নগরীর মধ্য গণেশপুর থেকে দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা সস্পর্কে চাচাতো বোন। তারা হলো, গণেশপুর এলাকার মোকছেদুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার মীম (১৬) ও মমিনুল ইসলামের মেয়ে জান্নাতুল মাওয়া (১৪)।
এর মধ্যে সুমাইয়া আক্তার মীমের লাশ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় পাওয়া যায়। তার চাচাতো বোন জান্নাতুল মাওয়ার লাশ পাশের ঘরে মেঝের ওপর পড়েছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মীম নগরীর মুলাটোল আলিয়া মাদরাসার এবং জান্নাতুল মাওয়া স্থানীয় বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। এদের একজন দাখিল পরীক্ষার ফল প্রত্যাশী, অপরজন নবম শ্রেণিতে অধ্যয়নরত।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার বউকে আনতে এলাকার বিদ্যুৎ মিস্ত্রী মমিনুল ইসলামের মেয়ে জান্নাতুল মাওয়াকে রেখে শ্বশুর বাড়ি কুড়িগ্রাম যায়। জান্নাতুল তার চাচাতো বোন সুমাইয়াকে রাতে একসঙ্গে থাকার জন্য নিজ বাড়িতে নিয়ে আসে। এরপর শুক্রবার বেলা ১২টা পর্যন্ত ঘরে সাড়া-শব্দ না পেয়ে সুমাইয়ার মা ঘরে প্রবেশ করে সুমাইয়াকে ফ্যানে ঝুলন্ত অবস্থায় এবং জান্নাতুল মাওয়াকে মেঝেতে পড়ে থাকতে দেখে।
খবর পেয়ে মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিক তদন্তে জান্নাতুল মাওয়ার নাকে রক্ত ও গলায় দাগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এ মুহূর্তে বলা সম্ভব না। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি এর নেপথ্যে কী কারণ রয়েছে তা উদঘাটনে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ

২৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন