Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বগুড়ায় স্কুলছাত্রী ধর্ষণ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বগুড়ার সোনাতলার পদ্মপাড়ায় স্কুল পড়–য়া ছাত্রীকে (১৪) বান্ধবীর মাধ্যমে ডেকে নিয়ে ধর্ষণ করেছে এক যুবলীগ ক্যাডার। ঘটনা জানাজানির পর গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় সোনাতলা থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করলেও ধর্ষক গ্রেফতার হয়নি। সোনাতলা থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, গত ২৩ আগস্ট উপজেলার পাকুল্যা ইউনিয়নের পদ্মপাড়া পূর্ব গ্রামের স্থানীয় একটি স্কুলের ৮ম শ্রেণীর ওই ছাত্রীকে তারই বান্ধবী চম্পা বেগম গাইড দেয়ার জন্য তার বাড়ি যেতে বলে। ছাত্রীর বাড়ির আশপাশে বান্ধবীর বাড়ি বলে সেখানে চলে যায় গাইড আনতে। বাড়ি পৌঁছানোর পর চম্পা ও তার স্বামী মাসুদ হোসেন ওই ছাত্রীকে একটি ঘরের মধ্যে তুলে দিয়ে বাইরে থেকে দরজা আটকে দেয়। পরে সেই ঘরে পূর্ব থেকে লুকিয়ে থাকা একই এলাকার রিয়াদ হোসেন (২৬) ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। খবর পেয়ে ধর্ষিতা ছাত্রীর মাতা সোনাতলা থানায় মামলা করলে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদ হোসেন গতকাল শুক্রবার বিকেলে সাংবাদিকদের এ প্রসঙ্গে জানান, ধর্ষণের ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে সোনাতলা থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষককে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে । অভিযুক্ত যুবলীগ ক্যাডার রিয়াদ হোসেনের নামে এলাকায় বিভিন্ন জনের কাছে চাঁদা দাবী করার অভিযোগও রয়েছে। সে যুবলীগের কোন পদে এ মূহুর্তে না থাকলেও এক ইউপি চেয়ারম্যানজেলা স্বেচ্ছাসেবকলীগের শীর্ষ নেতার ছত্রচ্ছায়ায় চলাফেরা ও অপরাধ করে বেড়ায় বলে অভিযোগ রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ