Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিন্দাবাদডটকমের সঙ্গে চুক্তিবদ্ধ হলো বসুন্ধরা গ্রুপ

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশের প্রথম এবং একমাত্র বিটুবি ই-কমার্স সাইট সিন্দাবাদডটকম চুক্তিবদ্ধ হলো স্বনামধন্য কনজ্যুমার ব্র্যান্ড বসুন্ধরা গ্রæপের সঙ্গে। গতকাল রাজধানীর বসুন্ধরা গ্রæপের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এ চুক্তির আওতায় বসুন্ধরা গ্রæপের সব পণ্যের ই-কমার্স ডিস্ট্রিবিউটর হল সিন্দাবাদডটকম; অর্থাৎ, অফিস বা ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো এখন সিন্দাবাদডটকম থেকেই অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের সঙ্গে বসুন্ধরার বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড, যেমন বসুন্ধরা ফেসিয়াল টিস্যু, বসুন্ধরা অফসেট পেপার, বসুন্ধরা ন্যাপকিন ইত্যাদি কিনতে পারবেন। অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলাজনক ধাপ এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারি বা বড় ব্যবসায়ীরা!
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রæপের ডিএমডি মোহাম্মদ মুস্তাফিজুর রহমান এবং সিন্দাবাদডটকম-এর সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক। সঙ্গে উপস্থিত ছিলেন বসুন্ধরা পেপার মিলস-এর জেনারেল ম্যানেজার মো. মাসুদুজ্জামান ও সিন্দাবাদডটকম-এর সিনিয়র ম্যানেজার- পার্টনার রিলেশন্স রাহাত ইসলামসহ উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
জীশান কিংশুক হক বলেন, সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। বসুন্ধরার মতো পরিচিত এবং বড় ব্র্যান্ড সেই আস্থার জায়গাটাকে আরও শক্ত করবে বলে আমার বিশ্বাস। আমরা আরও বিভিন্ন ধরণের সুবিধা নিয়ে হাজির হতে পারবো ক্রেতাদের সামনে। মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, সিন্দাবাদডটকমের সঙ্গে সরাসরি চুক্তির ফলে এখন বসুন্ধরার বিভিন্ন পণ্য আরও সুবিধাজনক দামে সহজে এক জায়গায় অফিসগুলো পেতে পারবে। বসুন্ধরা গ্রæপ সবসময়েই প্রগতিশীল উদ্যোগের সঙ্গে থাকতে চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিন্দাবাদডটকমের সঙ্গে চুক্তিবদ্ধ হলো বসুন্ধরা গ্রুপ
আরও পড়ুন