Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আল্লামা শফীর ইন্তেকালে ভূমিমন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রীর শোক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৫ এএম

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর ইন্তেকালে শোক জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও শিক্ষা উপমন্ত্রী মহবিুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার রাতে পাঠানো শোক বার্তায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, তিনি ছিলেন বাংলাদেশের শীর্ষস্থানীয় আলেমে দ্বীন।
আহমদ শফী ইসলামী শিক্ষার প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে গেছেন। পাশাপাশি কওমি মাদরাসার শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নেও ভূমিকা রেখেছেন।
অপর এক শোকবার্তায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল হাটহাজারী বড় মাদরাসার সদ্য বিদায়ী মহাপরিচালক শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক জানান। শোক বার্তায় তিনি বলেন, আহমদ শফী ইসলামী শিক্ষার প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
শিক্ষা উপমন্ত্রী আহমদ শফীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোক বার্তায় আহমদ শফীর ইন্তেকালে শোক জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন।
তিনি কওমি মাদরাসার শিক্ষা ব্যবস্থার উন্নয়নে আহমদ শফীর ভূমিকার কথা স্মরণ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা শফী

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ