Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজশাহীতে দুই বন্ধু একে অপরকে চাকু মেরে আহত করল

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪১ এএম

রাজশাহী মহানগরীতে নিজেদের মধ্যে ছুরিকাঘাতে দুই বন্ধু আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে নগরীর কোর্ট স্টেশন মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুন পাড়া এলাকার খসরুর ছেলে সজল (২৮) ও নগরীর রাজপাড়া থানা মহিষবাথান এলাকার জামালের ছেলে শিমুল (২৮)। প্রত্যক্ষদর্শীরা জানায় নিজেদের মধ্যে ছুরিকাঘাতে আহত দুই বন্ধু সজল ও শিমুল কোর্ট স্টেশন মোড়ে দাঁড়িয়ে ছিলেন। কথা বলার একপর্যায়ে এক বন্ধু তার অপর বন্ধুকে কাছে থাকা চাকু দিয়ে পিঠে আঘাত করতে শুরু করে। এসময় অপর বন্ধু ওই বন্ধুর কাছ থেকে চাকু কেড়ে নিয়ে তাকে আঘাত করা শুরু করে। এতে দুইজন আহত হয়ে পড়ে। এর মধ্যে একজন বেশি আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর কাশিয়াডাঙ্গা থানার টহল টিম ঘটনাস্থলে যায়। তবে কেন তারা একে অপরকে চাকু মেরে আহত করে তা জানা যায়নি। এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ বলেন, এক বন্ধু আরেক বন্ধুকে ছুরিকাঘাত করে আহত করেছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
এ বিষয়ে রামেক হাসপাতালে পুলিশ বক্স এর ইনচার্জ সজীব বলেন, আহত অবস্থায় দুজন রামেক হাসপাতালে ভর্তি হয়েছে। তারা দুই বন্ধু কথা-কাটাকাটির জের ধরে তারা একে অপরকে ছুরি মেরেছে। তবে কেন ছুরি মারার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাকু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ