Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কঙ্গনাকে হিন্দুত্বের ধ্বজাধারী বলে সোনার আক্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১:৪৬ পিএম
সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের বিরুদ্ধে একাই যুদ্ধ ঘোষণা করেছেন কঙ্গনা রানাউত। প্রতিনিয়তই একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন তিনি। স্বভাবতই নায়িকা এখন অনেকেরই গলার কাঁটা। সোশ্যাল মিডিয়ায় এবার কঙ্গনাকে হিন্দুত্বের ধ্বজাধারী বলে আক্রমণ করে বসলেন গায়িকা সোনা মহাপাত্র।
 
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন সোনা মহাপাত্র। সেখানে কঙ্গনাকে সরাসরি আক্রমণ করে তিনি লিখেছেন, সবার হয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা ক্রমশই নিজের খারাপ সত্ত্বার বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন। সুশান্তের মৃত্যুকে কাজে লাগিয়ে অন্যকে গোল্ড ডিগার, মুভি মাফিয়ার তকমা, সস্তা কপি, সফট পর্ন তারকা বলছেন! এসব করে আপনি নিজেই তো নিজের স্বার্থসিদ্ধিতে ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় নিজের অস্তিত্ব ধরে রেখে সততা, ন্যায়বিচার কিংবা হিন্দুত্বের ধ্বজাধারী হতে পারবেন না।
 
পাশাপাশি একজনের দুঃখজনক মৃত্যুকে ব্যবহার করে কঙ্গনা কেন ফায়দা তোলার চেষ্টা করছেন সেই প্রশ্নও তুলেছেন সোনা। গায়িকার এমন তীর্যক মন্তব্যের প্রশংসা করেছেন বলিউডের একাংশ। তবে সোনার মন্তব্যের পাল্টা জবাব দিতে দেখা যায়নি কঙ্গনাকে।
 
এদিকে বিতর্কের মাঝেই মুম্বাই ফিরেছিলেন কঙ্গনা রানাউত। তবে মহারাষ্ট্র সরকারের আগ্রাসী মনোভাবের কারণে মাত্র ছয় দিনের মাথায় মুম্বাই ছেড়ে ফের মানালিতে চলে আসেন তিনি। বর্তমানে পরিবারের সঙ্গে মানালির বাড়িতে রয়েছেন কুইন। আর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্গনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ