Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আল্লামা শফী সাহেবের ইন্তেকালে জমিয়াতুল মোদার্রেছীনের শোক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ২:১০ পিএম

হেফাজতে ইসলামের আমির, কওমি মাদসার সম্মিলিত শিক্ষা সংস্থা আল-হাইয়াতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ ও কওমি শিক্ষা বোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি, বিশিষ্ট আলেমেদ্বীন আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আল্লামা শফী সাহেব দেশে-বিদেশে ইসলাম প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাঁর ইন্তেকালে দেশ একজন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদকে হারালো।
নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সাথেসাথে পরিবার-পরিজন, আত্মিয়-স্বজন, শুভাকাংখি, গুনগ্রাহীসহ তাঁর সকল ভক্তগণ যাতে এ শোকার্ত সময়ে ধৈর্যধারণ করতে পারেন সেজন্য আল্লাহর দরবারে দুয়া করেন।



 

Show all comments
  • faruq ২০ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৯ এএম says : 0
    Amin
    Total Reply(0) Reply
  • faruq ২০ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৯ এএম says : 0
    Amin
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা শফী

১৯ সেপ্টেম্বর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ