Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রকাশ্যে এলো নওয়াজের ‘সিরিয়াস মেন’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৮ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। চিরাচরিত ছকবাধা গল্পের বাইরে গিয়ে অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার বাবা সন্তানের ভিন্নধর্মী গল্প নিয়ে ফের হাজির হবেন অভিনেতা। এরই মধ্যে 'সিরিয়াস মেন' সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে।

অনলাইনে 'সিরিয়াস মেন' সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে আসতেই নওয়াজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। প্রায় তিন মিনিটের দুর্ধর্ষ ট্রেলারে বেশ সিরিয়াস চরিত্রে দেখা গিয়েছে তাকে। 'রাত আকেলি’র পর যে ফের একবার নেটফ্লিক্সের পর্দায় দর্শকদের জন্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা, তা বলাই যায়।

'সিরিয়াস মেন' সিনেমাটি পরিচালনা করেছেন সুধীর মিশ্রা। এতে নওয়াজউদ্দিন সিদ্দিকী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অক্ষত দাস, ইন্দিরা তিওয়ারি, শ্বেতা বসু প্রমুখ। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছে বম্বে ফেবলস এবং সিনে রাজ।

এর আগে পরিচালক সুধীর মিশ্রার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে নওয়াজ বলেন, 'সুধীর মিশ্রার সঙ্গে কাজ করা তাঁর কাছে স্বপ্নের মতো। প্রায় ২০ বছর অপেক্ষা করতে হয়েছে তাঁর পরিচালনায় সিনেমাতে কাজ করার জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল।'

'সিরিয়াস মেন' সিনেমাটির ট্রেলারটি দেখুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ