Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লাখাই থেকে নিখোঁজ হওয়া কিশোর দুই বছর পর ঢাকা থেকে উদ্ধার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৩ পিএম

লাখাইয়ে নিখোঁজের দুই বছর পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে মো. ওমর শরীফ (১৫) নামে এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটনের যাত্রাবাড়ী থানা এলাকা থেকে লাখাই থানা পুলিশ তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়া ওমর শরীফ হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বামৈ পশ্চিমহাটি গ্রামের মো. আব্দুর রাজ্জাকের ছেলে।
পুলিশ জানায়- বিগত দুই বছর আগে ওমর শরীফ নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধায় পায়নি পরিবার। কিন্তু রহস্যজনক কারণে বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে কোন জিডিও করা হয়নি। সম্প্রতি একটি মোবাইল নাম্বার থেকে ওমর শরীফের মা আয়েশা খাতুনের মোবাইলে কল আসতে থাকে। কিন্তু সে কোথায় আছে সে বিষয়টি নিশ্চিত করে বলে না। একেক সময় সে একেক স্থানের পরিচয় দেয়। বিষয়টি নিয়ে নিখোঁজ ওমর শরীফের পরিবার মৌখিকভাবে লাখাই থানা পুলিশকে অবগত করে। এক পর্যায়ে বিষয়টি লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় চন্দ্র দেব আমলে নিয়ে থানায় জিডি করার পরামর্শ দেন। জিডি করার পর থানার এএসআই (নিঃ) মো. হেমায়েত হোসেনের নেতৃত্বে লাখাই থানা পুলিশের একটি চৌকস দল মোবাইল ফোন কলের সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা মেট্রোপলিটনের যাত্রাবাড়ী থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ওই কিশোরকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

১৩ অক্টোবর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ